সংবাদ শিরোনাম :
সীমান্ত হত্যা বন্ধ, ফ্যাসিস্ট হাসিনার বিচার ও লুট হওয়া অর্থ ফিরিয়ে আনার দাবীতে সমাবেশ শেখ হাসিনা ও তার দোসরদের বিচার বাংলাদেশের মাটিতেই হবে শামা ওবায়েদ ইসলাম রিংকু একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার গজারিয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণ সমাবেশ অনুষ্ঠিত সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই নওগাঁর ধামইরহাটে হত্যা মামলার পলাতক আসামি জমজম ২ ভাই তোহা ও জোহা গ্রেফতার গজারিয়ায় মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ, যানজট মুন্সিগঞ্জ ডিসি পার্কে জিয়া সাইবার ফোর্সের পরিচিতি সভা।
নগরকান্দায় বজ্রপাতে একজন নিহত

নগরকান্দায় বজ্রপাতে একজন নিহত

মশিউর রহমান 

(ফরিদপুর জেলা) প্রতিনিধি : 
ফরিদপুরের নগরকান্দায় বজ্রপাতে আবুবকর খান (৫৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছে।

৩ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে বাড়ির পাশে ফসলি মাঠে গরুর জন্য  ঘাস কাটতে গিয়ে বজ্রপাতে নিহত হন। আবুবকর লস্করদিয়া ইউনিয়নের জুঙ্গুরদী গ্রামের বাবুখানের ছেলে।
সকাল গড়িয়ে বিকেল হলেও বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন খুঁজতে বের হয়ে নুর-ইসলামের জমিতে পানির নিচে আবুবকর এর লাশ খুঁজে পায়।

নিহতের ভাই গফ্ফার খান বলেন গরুর জন্য ঘাস আনতে  ডোঙ্গা নিয়ে চকে যায় সে সময় বৃষ্টির মধ্যে বজ্রপাতে আমার ভাই নিহত হয়।জানাজা শেষে  পারিবারিক ভাবে গ্রামের কবর স্হানে  নিহতের দাফন সম্পুর্ন করেন। 

মশিউর রহমান 

০১৭১৮৫৪২৩৯৪

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী